বান্দরবানে ঋষি সম্প্রদায়কে ঈদ সামগ্রী দিলেন কাজী মজিব

মিজানুর রহমান: পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বান্দরবান বাজারের ঋষি সম্প্রদায়ের  মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদদের বান্দরবান জেলার সভাপতি কাজী মজিবর রহমান।

‌অাজ (১৩ মে) বৃহস্পতিবার  সকালে তাদের মাঝে এ সামগ্রী বিতরণ করা হয়।  ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে শাড়ী,লুঙ্গি, নগদ টাকা সহ অন্যান্য দ্রব্য সামগ্রী।

‌এসময় আরও উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন আলহাজ্ব মো.তারুমিয়া(অবঃ) , সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দীন,  পৌর সভাপতি মো. শামসুল হক সামু, সাধারণ সম্পাদক মো.এরশাদ চৌধুরী, মো. সাইফুল ইসলাম, মো. কামাল, ছাত্রনেতা মো. মিজানুর রহমান আখন্দ।

‌এসময় কাজী মজিবর রহমান বলেন- পবিত্র সিয়াম সাধনার মাস রমজানের শুরু থেকে পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত দীর্ঘ এক মাসব্যাপী পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতৃবৃন্দগণ সকল সম্প্রদায়ের সাধারণ জনগণের মাঝে ইফতার,ত্রাণ সামগ্রী, ঈদ বস্ত্র নিয়ে মানুষের দোরগোড়ায় মানবিক সেবা অব‍্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় সনাতন ধর্মের অনুসারী বান্দরবান ঋষি সম্প্রদায়ের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পেরে আমরা খুবই আনন্দিত। অতীতেও আমরা এই ধরনের কার্যক্রম করে এসেছি এবং ভবিষ্যতেও  এই ধরনের কার্যক্রম অব্যহত থাকবে ইনশাআল্লাহ।

‌সেইসাথে তিনি সমগ্র বান্দরবানবাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানান এবং কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ‍্যবিধি মেনে চলা সহ সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু  কামনা করেন।

About newsroom

Check Also

বাঙালী জনগোষ্ঠীর ওপর জেএসএসর গণহত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছেন পিসিএনপি

মিজানুর রহমানঃ বান্দরবানে ১৯৮৪ সালের ৩১মে রাতব্যাপী রাঙ্গামাটির বরকলে ভূষণছড়া নিরীহ বাঙালী জনগোষ্ঠীর ওপর জেএসএস …