গাজীপুরে যুবকের মাথা ও হাত-পা বিহীন অর্ধগলিত লাশ উদ্ধার

 

ইউসুফ আলী খান, কাশিমপুর থেকেঃ গাজীপুরের কাশিমপুর এলাকা থেকে এক যুবকের মাথা এবং হাত-পা বিহীন অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

বুধবার (২১ এপ্রিল) সকালে ৪নং ওয়ার্ড এর সারদাগঞ্জ হাজী মার্কেট পুকুরপাড় এলাকা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, প্রথমে কয়েকজন শ্রমিক কাঁথা দিয়ে মোড়ানো একটা বস্তু দেখতে পায়। পরে লোকজন এসে জড়ো হয়। এরপর পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে ওই যুবকের মাথা এবং হাত-পা বিহীন অর্ধগলিত লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, আল আকসা জামে মসজিদের পাশে জালাল নামে এক বাড়ীওয়ালার পরিত্যক্ত সেফটি ট্যাংকির ভিতরে কাঁথা দিয়ে মোড়ানো অবস্থায় একটা বস্তু ভাসতে দেখে লোকজন পুলিশ খবর দেয়। খবর পেয়ে পুলিশ বেলা ১২ টার দিকে হাত,পা ও মস্তক বিহীন জিন্স প্যান্ট পরিহিত মধ্য বয়সী এক যুবকের অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে ।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ উত্তর বিভাগের ডিসি জাকির হাসান বলেন, আমরা ডিএনএ টেষ্ট করে দ্রুত লাশের পরিচয় সনাক্তের চেষ্টা করব। আশেপাশে সকল থানায় যোগাযোগ করে দেখবো কোন মিসিং আছে কিনা। মাথা ও অন্যান্য অঙ্গ পতঙ্গ গুলো খুজে পেলেই লাশটি সনাক্ত করা সম্ভব হবে । যেহেতু এই এলাকায এ় ধরনের ঘটনা পরপর ঘটেই চলছে তাই এই এলাকাটি সিসিটিভির আওতায় এনে এলাকার অপরাধ নিয়ন্ত্রণের জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

কাশিমপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মাহবুব এ খোদা জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে একটি পতিত সেফটি ট্যাংকির ভিতর থেকে জিন্স প্যান্ট পড়া কাঁথা দিয়ে মোড়ানো অবস্থায় যুবকের লাশটি উদ্ধার করা হয়ছে।

উল্লেখ্য যে, কিছুদিন আগেও (২৬/০২/২০২১) একই এলাকা থেকে আরেক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। এই নিয়ে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে ।

About newsroom

Check Also

বাঙালী জনগোষ্ঠীর ওপর জেএসএসর গণহত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছেন পিসিএনপি

মিজানুর রহমানঃ বান্দরবানে ১৯৮৪ সালের ৩১মে রাতব্যাপী রাঙ্গামাটির বরকলে ভূষণছড়া নিরীহ বাঙালী জনগোষ্ঠীর ওপর জেএসএস …