কালিগঞ্জে ছাত্রীকে ধর্ষনের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

আব্দুর রহিম সাতক্ষীরা থেকেঃ সাতক্ষীরার কালিগঞ্জে দশম শ্রেনির এক মাদ্রাসার ছাত্রীকে ধর্ষনের অভিযোগে উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত  মাদ্রাসার শিক্ষককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ এপ্রিল)  রাত ১০ টার দিকে মাদ্রাসা থেকে ওই শিক্ষককে আটক করা হয়।

আটকৃত ওই শিক্ষকের নাম  আব্দুল মজিদ (৪২)। তিনি কালিগঞ্জের পাউখালি মাহবুবা রাজ্জাকিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার শিক্ষক। তিনি শ্যামনগর উপজেলার শ্রীফলকাটি  গ্রামের শওকত গাজীর ছেলে।

স্থানীয়রা জানায়, আমরা ঘটনা শুনেছি। এ বিষয়ে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রোববার  (১৮ এপ্রিল)  সন্ধ্যায় কালীগঞ্জ থানায় মামলা করেছেন।

এ বিষয়ে থানার উপপরিদর্শক সেলিম রেজা জানান, অভিযুক্ত আব্দুল মজিদ ওই  ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।  শনিবার (১৭ এপ্রিল) বিকেলে ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে মাদরাসায় নিয়ে আসে । এরপর রাত ৯ টার দিকে ওই ছাত্রীকে শিক্ষক মজিদ তার শয়ন কক্ষে নিয়ে তাকে ধর্ষণ করে।

পরদিন রোববার (১৮ এপ্রিল)  সকালে ওই ছাত্রীকে মাদ্রাসা থেকে বের করে মোটরসাইকেল যোগে কালিগঞ্জের গড়ের হাট নামকস্থানে নামিয়ে দিয়ে আসে। পরে বিয়ে করতে অস্বীকৃতি জানালে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

কলিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে বুধবার (২১ এপ্রিল) সকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

About newsroom

Check Also

বাঙালী জনগোষ্ঠীর ওপর জেএসএসর গণহত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছেন পিসিএনপি

মিজানুর রহমানঃ বান্দরবানে ১৯৮৪ সালের ৩১মে রাতব্যাপী রাঙ্গামাটির বরকলে ভূষণছড়া নিরীহ বাঙালী জনগোষ্ঠীর ওপর জেএসএস …