আর সস্তা নই আমি: তাপসী পান্নু

নীরব থাকলেন না তাপসী। আয়কর দফতরের হানা নিয়ে টুইট করলেন অভিনেত্রী। তার বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে। টুইটে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগগুলো লিখলেন তাপসী। লিখলেন ব্যঙ্গের সুরেই। অর্থমন্ত্রী নির্মলা সীতারামনকেও বাদ দিলেন না সে তালিকা থেকে। শেষে জুড়ে দিলেন তাকে নিয়ে কঙ্গনার মন্তব্যের জবাবও।

টুইটে একটি তালিকা প্রকাশ করলেন তাপসী। ৩টি টুইটে তিনি যা লিখেছেন, তা তুলে ধরা হলো।

‘৩ দিন ধরে জোর তল্লাশি চালানো হয়েছে। যে ৩টি জিনিসের উপর তল্লাশি চালানো হয়েছে, তার প্রথমটি হলো প্যারিসে আমার একটি বাংলো। অভিযোগ উঠেছে, ওই বাংলোর নাকি চাবি পাওয়া গিয়েছে এবং ওই বাংলোটি আমার। দু’নম্বরটি হলো, অভিযোগ উঠেছে ৫ কোটি টাকার একটি রসিদ নিয়ে। আমি সেই রসিদ বাঁধিয়ে রেখে দেবো। কারণ, সে টাকা আমি আগেই নিতে অস্বীকার করেছিলাম। তৃতীয়, মাননীয়া অর্থমন্ত্রীর কথা অনুযায়ী আমার সম্পত্তিতে তল্লাশি চালানো হয়েছিলো ২০১৩ সালে। সে কথা আমার স্মৃতিতে নেই।

শেষে কঙ্গনাকে ব্যঙ্গ করে লিখেছেন, আর খুব একটা সস্তা নই আমি। সোজা কথায়, তার বিরুদ্ধে ওঠা অভিযোগগুলোকে খারিজ করে দিয়েছেন অভিনেত্রী।

কিছুদিন আগে কঙ্গনা রানাওয়াত নিজের সস্তা প্রতিরূপ বলেছিলেন তাপসীকে। তার দাবি ছিলো, তাপসী পান্নু তাকে নকল করেন। সেই প্রসঙ্গ তুলে এনে কঙ্গনাকে কটাক্ষ করলেন ‘থাপ্পড়’র অভিনেত্রী।

About newsroom

Check Also

অভিনয়জগতকে বিদায় জানালেন মৃদুলা

বিনোদন প্রতিবেদক: অভিনয়জগতকে বিদায় জানালেন ‘বিদ্রোহী’ ছবির নাইকা সুচিস্মিতা মৃদুলা। পরিবারের আপত্তির কারণে তিনি অভিনয় …