সোমবার , ৮ মার্চ ২০২১
Bangladesh's cricketers celebrates after the dismissal of West Indies' Alzarri Joseph (C) during the second day of the second Test cricket match between West Indies and Bangladesh at the Sher-e-Bangla National Cricket Stadium in Dhaka in February 12, 2021. (Photo by Munir Uz zaman / AFP) (Photo by MUNIR UZ ZAMAN/AFP via Getty Images)

রাহির তাণ্ডবে উইন্ডিজদের চেপে ধরেছে টাইগাররা

ঢাকা টেস্টে রবিবার (১৪ ফেব্রুয়ারি) শুরু হয়েছে ম্যাচের চতুর্থ দিনের খেলা। নিজেদের দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নেমে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। গতকালই তিনটি উইকেট হারিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। আজ সকালের সেশনে ইতোমধ্যে আরও তিনটি উইকেট শিকার করেছে বাংলাদেশ।

এদিন দুইটি উইকেটই নিয়েছেন পেসার আবু জায়েদ রাহি। আর একটি নিয়েছেন তাইজুল ইসলাম।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৬ উইকেটে ৯৬ রান। প্রথম ইনিংস শেষে তারা ১১৩ রানের লিডে ছিল।

গতকাল দিন শেষে অপরাজিত থাকা ব্যাটসম্যান জোমেল ওয়ারিকানকে বেশিদূর এগোতে দেননি রাহি। দিনের পঞ্চম ওভারে বোলিংয়ে এসে ওয়ারিকানকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন তিনি। ২ রান করে ফিরেছেন এই ব্যাটসম্যান।

দলীয় ৬২ রানে কাইল মায়ার্সও রাহির বলে এলবিডব্লিউ হয়েছেন। রিভিউ নিয়েও তিনি রক্ষা পাননি। চট্টগ্রাম টেস্টে ডাবল সেঞ্চুরি করা এই ব্যাটসম্যান করেছেন ৬ রান।

গত বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচ।

প্রথম দিন টস জিতে ব্যাট করতে নামে ক্যারিবীয়রা। প্রথম ইনিংসে তারা ৪০৯ রান করে অলআউট হয়। পরে বাংলাদেশ প্রথম ইনিংসে অলআউট হয় ২৯৬ রান করে।

About newsroom

Check Also

নওগাঁয় ঐতিহ্যবাহী লাঠি ও ঢেঁকি খেলা অনুষ্ঠিত

 শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ নওগাঁর আত্রাইয়ের প্রত্যন্ত এলাকায় মারিয়া গ্রামের গ্রাম বাংলা …