নরসিংদীতে গভীর রাতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর

স্টাফ রিপোর্টার: আসন্ন নরসিংদী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এস. এম কাইয়ূমের মোবাইল মার্কার নির্বাচনী কয়েকটা ক্যাম্প ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ থেকে জানা যায়-মঙ্গলবার গভীর রাতে নরসিংদীর পৌর মেয়র কামরুজ্জামান কামরুলের নির্দেশে একদল সন্ত্রাসী, ভেলেনাগর, তরোয়া, সাটির পাড়া শ্রম কল্যাণ, ব্রাহ্মন্দী ও ইউ এম সি জুট মিলের সংলগ্ন মোবাইল মার্কার নির্বাচনী ক্যাম্পগুলি ভাংচুর করে পোস্টার ছিড়ে ফেলে এবং ক্যাম্পে থাকা চেয়ার টেবিল সন্ত্রাসীরা নিয়ে যায়। এছাড়াও প্রতিনিয়ত মোবাইল মার্কার সমর্থকদের হুমকি-দামকি দিয়ে যাচ্ছেন মেয়র কামরুল ও তার পালিত সন্ত্রাসীরা এমন অভিযোগ করেন মোবাইল প্রতীক সমর্থক সাবেক ছাত্রলীগ নেতা মোঃ রেহানুল ইসলাম লেলিন ভূইয়া। তিনি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং নির্বাচনী ক্যাম্প ভাংচুরের ঘটনায় জড়িত ব্যক্তিদের সনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান।
স্বতন্ত্র প্রার্থী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি এস এম কাইয়ুম বলেন, আমার জনপ্রিয়তা দেখে মেয়র কামরুল ঈর্শান্বিত হয়ে নির্বাচনে আমি ও আমার নেতা-কর্মীরা যেনো মাঠে না থাকতে পারে সেজন্য পরিকল্পিত ভাবে মোবাইল মার্কার নির্বাচনী ক্যাম্পে ভাংচুর চালাচ্ছে। এগুলো বন্ধ না হলে সুষ্ঠু নির্বাচন সম্ভব হবে না। ভাংচুরের ঘটনা নির্বাচন কমিশনকে আজ আমরা লিখিত অভিযোগ করবো।

About newsroom

Check Also

বাঙালী জনগোষ্ঠীর ওপর জেএসএসর গণহত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছেন পিসিএনপি

মিজানুর রহমানঃ বান্দরবানে ১৯৮৪ সালের ৩১মে রাতব্যাপী রাঙ্গামাটির বরকলে ভূষণছড়া নিরীহ বাঙালী জনগোষ্ঠীর ওপর জেএসএস …