শনিবার , ৬ মার্চ ২০২১

ঘাটাইলে ঘোড়াদৌড় দেখতে গিয়ে নিখোঁজ|| তিনদিন পর লাশ উদ্ধার 

 ঘাটাইল টাঙ্গাইল প্রতিনিধিঃ  টাঙ্গাইলের ঘাটাইলে নিখোঁজের তিন দিন পর নুরুল ইসলাম (৪৫) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে ঘাটাইল থানার পুলিশ। গত সোমবার রাতে উপজেলার লক্ষিন্দর এলাকা থেকে তার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ব্যাপারে নিহতের ছেলে আনিছুর রহমান বাদী হয়ে ঘাটাইল থানায় হত্যা মামলা দায়ের করেছে।
 নিহত নুরুল ইসলাম উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের ছনখোলা গ্রামের আঃ রাজ্জাকের ছেলে। সে পেশায় একজন ঘোড়ারগাড়ি চালক। গত (১৬ জানুয়ারি) শনিবার উপজেলায় কুড়ালিয়া বাইদ এলাকায় ঘোড়দৌড় দেখতে গিয়ে নিখোঁজ হয় নুরুল ইসলাম। পরের দিন তার ছেলে আনিছুর রহমান নিখোঁজ হওয়ার ঘাটাইল থানায় সাধারণ ডায়েরী করেন। সাধারণ ডায়রীর তদন্তে নেমে পুলিশ উপজেলার সুন্দইল গ্রামের জামাল হোসেন (৪৫), তার মেয়ের জামাই দেওজানা গ্রামের ফজর আলী (২৪) এবং একই গ্রামের অটোচালক শাহ আলম (২২) কে আটক করে। ধৃত আসামীদের ভাষ্যমতে মামলার তদন্ত কর্মকর্তা আসাদুল ইসলাম জানান, ১৬ জানুয়ারি শনিবার সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে আসামীরা নুরুল ইসলামকে দেওজানা বাজার থেকে জোড়পূর্বক ব্যাটারি চালিত অটোতে তুলে নেয়। পরে তারা  আটোতেই শ্বাসরোধ করে তাকে হত্যা করে। মৃত্যু নিশ্চিত হওয়ার পর তারা নুরুল ইসলামের লাশ উপজেলার লক্ষিন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পাঁচশতগজ পূর্ব দিকে সাগরদিঘী- গারোবাজার পাকা সড়কের পাশে জঙ্গলে ফেলে যায়। পরে তাদের দেয়া তথ্য মতে গতকাল (১৮ জানুয়ারি) সোমবার রাতে তার হাত-পা বাধা  লাশ উদ্ধার করা হয়।
ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সাইফুল ইসলাম জানান, লাশটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। তবে কি কারনে খুন করা হয়েছে তা তদন্তের পর জানা যাবে।

About newsroom

Check Also

শার্শা উপজেলা প্রশাসনের সাথে মন্ত্রী পরিষদের অতিঃ সচিব এর মতবিনিময় সভা

আরিফুজ্জামান আরিফ : শার্শা  উপজেলা সভাকক্ষে মন্ত্রীপরিষদের অতিরিক্ত সচিব  আব্দুল বারিক এর সাথে উপজেলা প্রশাসনের …