বৃহস্পতিবার , ২৮ জানুয়ারি ২০২১

রোজিনার প্রথম ছবির নায়ক নিরব

আনারকলি’, ‘দোলনা’ ও ‘সাত ভাই চম্পা’ ছবির মাধ্যমে দ্যোতি ছড়ানো নায়িকা রোজিনা এবার কারিশমা দেখাবেন ক্যামেরার পেছনে। ‘ফিরে দেখা’ নামে নতুন একটি সিনেমা নির্মাণ করছেন তিনি। নির্মাণের পাশাপাশি ছবিটিতে অভিনয়ও করবেন। তার বিপরীতে অভিনয়ের জন্য ইলিয়াস কাঞ্চনের সঙ্গে প্রাথমিক কথা হয়েছে।

ছবিটিতে এই প্রজন্মের দুইজন নায়ক-নায়িকা করা হচ্ছে বলে এর আগে জানিয়েছিলেন রোজিনা। তিনি জানান, এই প্রজন্মের নায়ক হিসেবে ছবিটিতে নিরবকে চূড়ান্ত করা হয়েছে।

রোজিনা বলেন, করোনা পরিস্থিতির মধ্যে লন্ডন যাওয়ার আগেই নিরবের সঙ্গে মৌখিক কথা হয়। গত ৩১ ডিসেম্বর ঢাকায় এসে নিরবকে আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত করি। পর্যায়ক্রমে ছবির অন্যান্য শিল্পীদের নাম জানানো হবে।

রোজিনার ছবিতে চূড়ান্ত হওয়ার বিষয়ে নিরব বলেন, রোজিনা ম্যাডামের মতো বড় মাপের একজন অভিনেত্রীর প্রথম ছবিতে আমি অভিনয় করছি। এটা আমার জন্য অবশ্যই বড় পাওয়া। এ জন্য তার কাছে আমি কৃতজ্ঞ। ছবিটির গল্প মুক্তিযুদ্ধকালীন রাজবাড়ির। আমিও রাজবাড়ির ছেলে। আশা করি নিজের চরিত্র ভালো করেই ফুটিয়ে তুলতে পারবো।

তবে ছবিতে নিরবের বিপরীতে কে অভিনয় করবেন তা চমকই থাকছে আপাতত! ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হবে ‘ফিরে দেখা’। গল্পটি রোজিনার নিজের।

ছবির গল্প প্রসঙ্গে রোজিনা বলেন, ‘ফিরে দেখা’র গল্পটি মুক্তিযুদ্ধকালীন সত্যিকারের একটি ঘটনা অবলম্বনে। ১৯৭১ সালে নানাবাড়ি গোয়ালন্দের একটি পরিবারের ঘটনার ওপর ভিত্তি করে ছবিটি নির্মিত হবে।

আগামী মার্চে রাজবাড়ির গোয়ালন্দে ছবিটির শুটিং শুরুর কথা জানান রোজিনা।

About newsroom

Check Also

অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’-এ শাহনূর

বিনোদন ডেস্ক: সরকারি অনুদানে জেনিফার ফেরদৌসের প্রযোজনায় মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনা বেশ গুছিয়েই নির্মাণ কাজ …