বৃহস্পতিবার , ২৮ জানুয়ারি ২০২১

বিক্রেতা শূন্য ৩ কোম্পানির শেয়ার

স্টাফ রিপোর্টার: ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) তালিকাভুক্ত তিনটি কোম্পানির শেয়ারের বিক্রেতা নেই। রোববার (১০ জানুয়ারি) ডিএসইতে লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ারে বিক্রেতা শূন্য হয়ে পড়ে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো, রবি আজিয়াটা, আইপিডিসি ফাইন্যান্স ও ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স।

রবি আজিয়াটা: বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৭.৬০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫২.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫২.৩০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ৪.৭০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

আইপিডিসি ফাইন্যান্স: বৃহস্পতবিার (৭ জানুয়ারি) আইপিডিসি ফাইন্যান্স শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৯০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স: বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩.৪০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৭.৭০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ৪.৩০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

About newsroom

Check Also

চসিক নির্বাচন: এগিয়ে নৌকার রেজাউল

স্টাফ করেসপন্ডেন্ট: চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে ফলাফল ঘোষণা শুরু করেছে নির্বাচন কমিশন। শেষ খবর …