সোমবার , ৮ মার্চ ২০২১

কর্ণফুলীর ইউপি নির্বাচনে মামুন তালুকদারকে নৌকা প্রতীক হিসেবে দেখতে চান ভোটাররা

কর্ণফুলী চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার ২নং বড়উঠান ইউনিয়নের ভোটাররা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, আওয়ামীলীগের ত্যাগী কর্মী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য এবং মদিনা জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ তালুকদারকে ওই ইউনিয়নের নৌকার মাঝি হিসেবে পেতে চান ভোটাররা।

এজন্য সামাজিক যোগাযোগ মাধ্যমেসহ সর্বত্র প্রচার প্রচারণায় সরগরম করে তুলছেন ভোটারেরা। হাটবাজারে, চায়ের দোকানে সবখানেই মামুন তালুকদারের সমর্থকরা প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তাঁকে নিয়ে উন্নয়নের স্বপ্ন দেখেন সাধারণ জনতা ও আওয়ামী পরিবারের সদস্যরা।

তারা জানান, সাধারণ জনতার মাঝে মিশে আছে এই ত্যাগী নেতা। তিনি কখনও অসহায় মানুষের পাশে, আবার কখনও সংঘাত নিরসনে সংঘাত মুক্ত সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে সবার নজর কেড়ে নিয়েছে। তিনি নিজের স্বার্থ বিলিন করে মানুষের পাশে দাঁড়িয়েছেন। সম্প্রতি করোনা ভাইরাসের কারণে যখন সারা দেশে লকডাউন চলছিল, মানুষ যখন অসহায়ের সম্মুখীন, তখন তিনি ত্রান সামগ্রী বিতরণ, অর্থিক সাহায্যসহ বিভিন্ন ভাবে মানুষের পাশে ছিলেন। লোভ-লালসা, দলীয় পদ-পদবীর লোভ লালসার উর্দ্ধে থেকেছেন সব সময় এই ত্যাগী নেতা।

About newsroom

Check Also

নওগাঁয় কৃষকদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ কৃষিতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের লক্ষে নওগাঁর বদলগাছীতে কৃষক …