রবিবার , ১৭ জানুয়ারি ২০২১

চাটখিলের মেয়ে সোনাইমুড়ি আত্মহত্যা! ঝুলন্ত লাশ উদ্ধার 

চাটখিল প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের গলায় ফাঁস দিয়ে ডলি আক্তার রীতা (১৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।
শনিবার(২১ নভেম্বর) রাত ১১ টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
সন্ধ্যায় উপজেলার জয়াগ ইউনিয়নের আমকি গ্রামের রফিক উল্লার নতুন বাড়িতে এঘটনা ঘটে। নিহত ডলি আক্তার একই বাড়ির সাইফুল ইসলামের স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, ৬ মাস পূর্বে উপজেলার আমকি গ্রামের রফিক উল্লার ছেলে সাইফুল ইসলাম পার্শ্ববর্তী চাটখিল উপজেলার তালতলা জমাদার বাড়ির দিদার হোসেনের মেয়ে পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। শনিবার সন্ধ্যায় নিজ শয়নকক্ষে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই গৃহবধূ। মাগরিবের নামাজ পড়ার পর ননদ সাথী আক্তার বড় ভাইয়ের বউয়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার করলে পরিবারের অন্যান্য সদস্য ও আশপাশের লোকজন জড়ো হতে থাকে।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন চাটখিল সার্কেল সাইফুল আলম ও সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ গিয়াস উদ্দিন। পরে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে যায়।
নিহতের বড় ভাই মুরাদ হোসেন জানান, তার ভগ্নিপতি খুবই ভালো মানুষ, তাদের মধ্যে পারিবারিক কোন কলহ ছিলনা। সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ গিয়াস উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

About newsroom

Check Also

টাঙ্গাইলে বাল্যবিয়ে পণ্ড, উভয় পক্ষকে জরিমানা

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে ৮ম শ্রেণী পড়ুয়া ১৩ বছর বয়সী স্কুল ছাত্রী নুরমিন আক্তারের বাল্য বিয়ে বন্ধ …