বৃহস্পতিবার , ২৮ জানুয়ারি ২০২১

আমি ধর্ষণ করিনি, করেছে ওরা চারজন: মজনু

ইলিয়াস হোসাইন রিফাত: ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে মামলার একমাত্র অভিযুক্ত মজনুকে। মামলার রায় ঘোষণার আগে আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) কঠোর নিরাপত্তার মাধ্যমে আদালতে আনা হয় তাকে।

এসময় সেখানে থাকা পুলিশ সদস্যদের সাথে অনেক কাকুতি মিন্তি করে তাকে ছেড়ে দেয়ার জন্য। এমনকি ‘দেখে নিবে’ বলে হুমকিও দেয় সে। তখন মজনু চারজনের নাম উল্লেখ করে বলেন, ‘আমি ধর্ষণ করিনি। মিলন, দুলাল, ইয়াছিন, আলামিন- এই চারজন ধর্ষণ করেছে। তাদের ধরেন।’

মজনু বলেন, ‘ভাই আমাকে ছেড়ে দেন। আমি এতিম, অসহায়। আমারে মারলে আল্লাহ অনেক শাস্তি দিবে। আমাকে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। আমি নির্দোষ। আমারে ছেড়ে দেন। আমি বাড়ি যামু গা, আমি আর থাকব না। আমি রিকশা চালাই, ভ্যান চালাই। আমি দুর্বল মানুষ। আমারে বিনাদোষে ধরে এনেছে। আমারে এক বছর বিনাদোষে আটকে রেখেছে।’

মজনু আকুতি জানিয়ে বলেন, আজকে ছেড়ে দেন। আমারে অনেক অত্যাচার করেছে। আমার পক্ষে কেউ নাই। আমারে ছাইড়া দেন। আমি ব্রিজ থেকে লাফ দেব।

পুলিশকে হুমকি দিয়ে তিনি আরও বলেন, ‘আমার চোখের পানি শুকিয়ে গেছে। আমি ধর্ষণকারী না। আমারে তাড়াতাড়ি ছাইড়া দেন। না হলে অবস্থা খারাপ হবে। হাতের হ্যান্ডকাফ একবার খুলে দে। কত পুলিশ আছে দেখে নেবো।

About newsroom

Check Also

৪৭ হাজার গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণে হাইকোর্টের রায় স্থগিত

আদালত প্রতিবেদক: দেশজুড়ে দায়িত্বরত ৪৭ হাজার গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণ করতে হাইকোর্টের দেয়া রায় স্থগিত …