রবিবার , ১৭ জানুয়ারি ২০২১

নওগাঁয় এবার স্বামীর বড় ভাইয়ের যৌন লালসায় শিকার হলেন ছোট ভাইয়ের স্ত্রী

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ নওগাঁয় এবার ভাসুরের যৌণ লালসার শিকার হলেন ছোট ভাইয়ের স্ত্রী। এঘটনাটি ঘটেছে নওগাঁর ধামইরহাট উপজেলায় মঙ্গলবার ১৭ নভেম্বর সন্ধ্যা সন্ধায়।
এঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে ভাসুর (স্বামীর বড় ভাই) রুবেল হোসেন (২৮) এর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলা দায়ের করার মাত্র ৩ ঘণ্টার মধ্যেই থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আসামিকে গ্রেফতার করেছেন।
রুবেল হোসেন উপজেলার মউশড় গ্রামের দুদু মিয়ার ছেলে। গত ১৪ নভেম্বর ভুক্তভোগীর বাড়িতে এ ঘটনাটি ঘটেছে। গৃহবধূর পরিবার সূত্রে জানায়, অভিযুক্ত রুবেল হোসেন ও তার ছোট ভাই একই বাড়িতে বসবাস করে আসছিলেন। গ
ত ১৪ নভেম্বর বিকাল সাড়ে ৩টার দিকে গৃহবধূর স্বামী গরুকে ঘাস খাওয়ানোর জন্য মাঠে যান। এ সময় গৃহবধূ কে বাড়িতে একা পেয়ে রুবেল হোসেন তার ঘরে ঢুকে ধর্ষণ করেন।
গৃহবধূর ডাক- চিৎকারে মেঝ ভাসুরের স্ত্রী এগিয়ে আসলে রুবেল হোসেন ঘরের তালার ফাঁক দিয়ে পালিয়ে যায়। সন্ধ্যায় গৃহবধূর স্বামী বাড়িতে আসলে বিষয়টি অবগত হোন। পরে মামলার সিদ্ধান্ত নেয়া হলে স্থানীয়রা প্রথমে স্থানিয়ভাবে আপোস-মিমাংসার আশ্বাস দেয়।
তবে মিথ্যা আশ্বাসকে উপক্ষো করে ভুক্তভোগী তার স্বামীকে নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় থানায় গিয়ে রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ভুক্তভোগী এ ন্যাক্কারজনক ঘটনায় ভাসুরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানিয়েছেন।
ধামইরহাট থানার তদন্ত-ওসি আবুল কালাম আজাদ জানান, ভুক্তভোগী সন্ধ্যা ৬টার দিকে মামলা করেন। এরপর রাত ৯টার দিকে আসামি রুবেল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগীকে বুধবার নওগাঁ সদর হাসপাতালে পরীক্ষা ( মেডিকেল) করার জন্য পাঠানো হবে। সেই সঙ্গে আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলেও জানান ঐ পুলিশ কর্মকর্তা।

About newsroom

Check Also

টাঙ্গাইলে বাল্যবিয়ে পণ্ড, উভয় পক্ষকে জরিমানা

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে ৮ম শ্রেণী পড়ুয়া ১৩ বছর বয়সী স্কুল ছাত্রী নুরমিন আক্তারের বাল্য বিয়ে বন্ধ …