মান্দায় অসহায় মানুষের পাশে কার্তিক চন্দ্র

0
99

মাহবুবুজ্জামান সেতু, মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর মান্দা উপজেলার ৯ নং তেঁতুলিয়া ইউপির ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক এবং আগামী  ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রত্যাশী কার্তিক চন্দ্র মন্ডল অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

তেঁতুলিয়া ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাছে প্রিয় মুখ বিশিষ্ট ইট ব্যবসায়ী কার্তিক চন্দ্র মন্ডল । সাংগঠনিক দিক দিয়ে তিনি ইউনিয়নের সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে সবগুলো ওয়ার্ডে গণতান্ত্রিকভাবে বিভিন্ন প্রোগ্রামগুলো সফল করতে একযোগে কাজ করে যাচ্ছেন। গরীব- দুঃখী মানুষদের সাথে সুখে দুঃখে পাশে থাকায় তিনি এখন কার্তিক দাদা-ভাই নামে পরিচিত।

কার্তিক চন্দ্র মন্ডল বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী আমি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ডিজিটাল বাংলাদেশ গড়তেই নিরলসভাবে কাজ করে যাচ্ছেন মাদার অব হিউম্যানিটি দেশরত্ন শেখ হাসিনা। সেই উন্নয়নের কাফেলায় আমি একজন খাদেম হয়ে জনগণের পাশে থাকতে পারলে সত্যিই আমি গর্বিত। তারই ধারাবাহিকতায় মান্দার তেঁতুলিয়া ইউপির আগামী নির্বাচনে নৌকার হাল ধরতে চাই। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন দিলে ইউনিয়ন পরিষদটি ধরে রাখতে যা করার প্রয়োজন তা করে নৌকার বিজয় নিশ্চিত করবেন বলে তিনি জানান। তিনি আরো বলেন দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতি করি। বঙ্গবন্ধুর আদর্শ ধারন করেই শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই।

জানা গেছে, তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রত্যাশী কার্তিক চন্দ্র মন্ডল আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারলে এ ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করবেন বলে প্রতিশ্রুতি ব্যাক্ত করেছেন। ইতোমধ্যে তিনি প্রতিটি ইউনিয়ন পরিষদের বিভিন্ন এলাকায় গিয়ে বয়স্ক, বিধবা,প্রতিবন্ধী ও অসহায় মানুষদেরকে চাল এবং টাকা- পয়সা দিয়ে সহযোগীতা করে যাচ্ছেন। বিশেষ করে নিজস্ব অর্থায়নে ধর্মীয় এবং সামাজিক প্রতিষ্ঠানে আর্থিক সহযোগীতা করাসহ স্থানীয় এলাকার অবহেলিত রাস্তা ঘাট সংস্কার কাজ করছেন। তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রত্যাশী কার্তিক চন্দ্র মন্ডলকে নৌকা প্রতীক দিলে ইউনিয়নটির উন্নয়ন অব্যাহত থাকবে এমনটিই প্রত্যাশা ইউনিয়ন বাসীর। আর সে কারণে তিনি এখন থেকেই রাজনৈতিক ভাবে মাঠ পর্যায়ে দলের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে তৃণমূলের নেতাকর্মীদের সাথে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।