কাজলের প্রি-ওয়েডিং ছবি ঝড় তুলল ইনস্টাগ্রামে

0
15

তেলেগু সিনেমার জনপ্রিয় নায়িকা কাজল আগরওয়াল বিয়ে করতে যাচ্ছেন। আগামী ৩০ অক্টোবর মুম্বাইতে তার বিয়ে। বর ব্যবসায়ী গৌতম কিচলু।

বিয়ের আগে ইনস্টাগ্রামে প্রি-ওয়েডিং ছবি প্রকাশ করেছেন এ জুটি। যেটি নেটিজনদের হৃদয় কেড়েছে।

এর আগে এই অভিনেত্রীর ব্যাচেলর পার্টির ছবি প্রকাশ পেয়েছিল। ছবিগুলো প্রকাশ করেছিলেন কাজলের ছোট বোন নিশা আগরওয়াল।

এবার ছবি প্রকাশ করেছেন কাজলের হবু স্বামী গৌতম কিচলু। নিজের ইনস্টাগ্রামে একটি ইমোজি দিয়েছেন। ছবির কমেন্ট বক্সে কাজল হৃদয়ের ইমোজি শেয়ার করেছেন। এ ছাড়া লিখেছেন– এমনকি এই ছবিতেও ভালোবাসার প্রতিফলন দেখা যাচ্ছে।

জানা গেছে, ২০২০ সালের ৩০ অক্টোবর মুম্বাইয়ে গৌতম কিচলুর সঙ্গে ছোটপরিসরে পারিবারিক আয়োজনে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কাজল। কাজল জানিয়েছেন, মহামারী করোনাভাইরাসের কারণে ঘরোয়া পরিসরে বিয়ের আয়োজন হতে যাচ্ছে।

গত আগস্টে বিলিওনিয়ার ব্যবসায়ী গৌতমের সঙ্গে গোপনে আংটিবদলের খবর রটেছিল কাজল আগরওয়ালের। সেই সময় এই অভিনেত্রী মুখ খোলেননি। কয়েক বছর ধরে তেলেগু ইন্ডাস্ট্রির রানা দাগ্গুবতি, প্রভাসসহ অনেকের নাম তার পাশে উচ্চারণ হয়েছে। তবে পরে সেসব গুঞ্জন ধোপে টেকেনি।

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না…’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। আর ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে। তিনি প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমার পর আর পেছনে ফিরতে হয়নি এ অভিনেত্রীকে।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে।